গৃহবধূকে গণধর্ষণ

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচরে ছয় সন্তানের জননী (৪০)কে গণধর্ষণে অভিযোগ উঠেছে, রবিবার রাতে এই ধর্ষনের ঘটনা ঘটে।নির্যাতিতার স্বামী বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫ জনকে আসামী করে চর জব্বার থানায় মামলা দায়ের করেন। এই ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে চরজুবলী ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছেন- ওই গ্রামের নূর আলমের ছেলে ইউছুফ (৪২) ও আব্দুল খালেকের ছেলে আবুল বাসার (৩০)।

চিকিৎসাধীন নির্যাতিতা নারীর অভিযোগ, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেল যোগে ভোট দিয়ে বাড়ী ফেরার পথে সন্ধ্যায় তিনি ও তার স্বামী মোটরসাইকেল যোগে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন,পথে ইউছুপ মাঝির নেতৃত্বে ৭/৮ জন তাদের গতিরোধ করে মারধর করে।

এসময় বেচু মাঝি,ফজলুও বাসার এই নারীর স্বামীকে আটকে রেখে পার্শ্ববর্তী একটি মৎস্য খামারে নিয়ে ধর্ষণ করে। পরে এই নারীর স্বামীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতারে প্রেরণ করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে দুপুরে তাঁর নেতৃত্বে উত্তর বাগ্যা গ্রামে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকায় আবুল বাসার ও ইউছুফকে আটক করা হয়েছে। ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫জনকে আসামী করে মামলা করেছেন বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here