সড়ক দুর্ঘটনায় শেরপুরের দুই কৃতি সন্তান  প্রকৌশলী-ডাক্তার দম্পতি নিহত হওয়ার ঘটনার প্রতিবাদ ও নিরাপদ সড়ক চাইয়ের দাবীতে শেরপুরে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন এবং প্রধান মন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

কালের কন্ঠ শুভসংঘের আয়োজনে এ মানববন্ধনে শেরপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষার্থী, শিক্ষক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকসহ সর্বস্তরের জন সাধারণ অংশ নেয়। বেলা ১১ টা থেকে  বেলা ১ টা পর্যন্ত শহরের নিউমার্কেট মোড় থেকে প্রায় ১ কিলোমিটার সড়ক জুড়ে অনুষ্ঠিত এ মানববন্ধনে একাত্বতা ঘোষনা করে বক্তব্য রাখেন, জেলা ডায়াবেটিকস সমিতির সভাপতি রাজিয়া সামাদ, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি গোলাম কিবরিয়া লিটন, বিএনপি নেতা ও সাবেক পৌর চেয়ারম্যান আব্দুর রাজ্জাক আশীষ,  শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক আব্দুল গনি, শেরপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ আশীষ চন্দ্র কর, জমশেদ আলী মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম রেজা, শিক্ষাবিদ ড. সুধাময় দাস, দিশা প্রিপারেটরি এন্ড হাইস্কুলের অধ্যক্ষ ফরিদ হাসান লুলু, নিহত মনোয়ারুল হাসান এর ভাই ও নবারুন শিক্ষা পরিবারের পরিচালক আনোয়ারুর হাসান উৎপল, উদিচি’র কমল চক্রবর্তী, সাংবাদিক দেবাশিষ ভট্টাচার্য, হাকিম বাবুল প্রমূখ।

মানববন্ধন শেষে শেরপুরবাসীর পক্ষ থেকে নিরাপদ সড়কের দাবীতে শেরপুরের জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মরকলিপি প্রদান করা হয়। ।

উলেলখ্য, গত ৯ নভেম্বর বুধবার রাত পনে ১১ টায় গাজীপুর জেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেকনগর পাড়া নামক স্থানে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে শেরপুরের দুই কৃতি সন্তান ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী মনোয়ারুল হাসান (৩৬) ও তার স্ত্রী ঢাকা পিজি হাসপাতালে উচ্চতর ডিগ্রি লাভে অধ্যায়নরত ডাক্তার নাহিদ রোকশানা লোপা (৩৫) নিহত হয়।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/ শাহরিয়ার মিল্টন/শেরপুর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here