ডেস্ক রিপোর্ট::  রাজধানীর মিরপুরে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার, গণধর্ষণ মামলার আসামি রহিম সুলতান ওরফে বায়েজীদসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাতে রাজধানীর মিরপুর মডেল থানাধীন মধ্য পীরেরবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে রিভলভার ও গুলি উদ্ধার করে র‍্যাব-৪ এর একটি দল।

রোববার (৩১ মার্চ) দুপুরে র‌্যাব-৪ এর (মিডিয়া) শাখার সহকারী পরিচালক এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন মধ্য পীরেরবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১টি বিদেশি রিভলভার, ২ রাউন্ড গুলি, ১টি মোবাইল ফোন এবং ১টি মোটরসাইকেলসহ আন্তঃজেলা ডাকাত দলের নেতা এবং বায়েজিদ গ্রুপের গ্যাং লিডারসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া বাকিরা হলেন, মো. রহিম সুলতান ওরফে বায়েজিদ (২৭) ও বেল্লাল হোসেন (৩৫)।

গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অবৈধ অস্ত্র, দস্যুতা এবং চুরিসহ নিয়মিত মামলা রয়েছে।

গ্রেপ্তার রহিম সুলতান ওরফে বায়েজিদ (২৭) ‘বায়েজিদ গ্যাং’ নামে একটি কিশোর গ্যাং এবং আন্তঃজেলা ডাকাত দল গঠন করে এর মূল হোতা হিসেবে ঢাকাসহ আশ-পাশের জেলায় ডাকাতি করে আসছিল।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তিনি ২০১৭ সালে আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকের ভুয়া পরিচয়ে মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে ১৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা ডাকাতিকালে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেপ্তার হয়। গ্রেপ্তার হওয়া অভিযুক্তদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here