রোডমার্চের দাওয়াত কালে আওয়ামী লীগের হামলায় আহত ২

ঝিনাইদহের গোয়লপাড়া বাজারে বিএনপির ২৬ নভেম্বরের রোড মার্চের দাওয়াত দেবার সময় আওয়ামীলীগের হামলায় আহত ২। আহতরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের যুবদলেরা প্রচার সম্পাদক মাসুম হোসেন খাজা, এবং ১ নং ওয়াডের যুবদলের সহ সভাপতি সাবু আহত  হন।

আহত হরিশংকরপুর ইউনিয়নের যুবদলেরা প্রচার সম্পাদক মাসুম হোসেন খাজা  সাংবাদিকদেরকে জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার খুলনা অভিমুখে রোড মার্চ এবং ঝিনাইদহে পথ সভা উপলক্ষে সদর উপজেলার গোয়াল পাড়া বাজারে বিভিন্ন স্তরের মানুষের মাঝে রোড মার্চে যোগদানের জন্য গতকাল মঙ্গলবার সন্ধা থেকে দাওয়াত দিচ্ছিলেন। এই দাওয়াত দেওয়া শেষে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৯ টার দিকে গোয়ালপাড়া বাজারে পোড়াহাটি ইউনিয়নের ৭ নং ওয়াডের মেম্বর আজম এবং মিরাজ ও হান্না সহ আজমের ১০/১৫ জন সহযোগী অতর্কিত তাদের উপর হামলা চালায়। এসময় কেউ কেউ পালিয়ে যেতে সমর্থ হলেও তাদের লাঠির আঘাতে মাসুম ও সাবু আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হরিশংকরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মুন্সী এমএম আবু জাফর সাংবাদিকদেরকে জানান, এব্যপারে এখনও সদর থানায় কোন মামলা করা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/শাহারিয়ার রহমান রকি/ঝিনাইদহ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারি শিক্ষক নিয়োগ’ এর লিখিত পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ রিপোর্টার :: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারি শিক্ষক নিয়োগ-২০১৮’ এর লিখিত পরীক্ষার ...