ডেস্ক রিপোর্ট::  ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ওপর পণ্যবাহী লরি উল্টে আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর পুনরায় স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনায় লরির ধাক্কায় দুটি অটোরিকশা দুমড়ে মুচড়ে গেলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৭টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টার পর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস লরিটিকে সরাতে সক্ষম হলে পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

কুমিল্লা রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার বলেন, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলের লেভেল ক্রসিংয়ের ওপর দুটি সিএনজিকে চাপা দেয়। যে কারণে ঢাকা থেকে চট্টগ্রামগামী রেললাইনে ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে চট্টগ্রাম থেকে ঢাকামুখী যে লাইনটি সেটি ডাউন লাইনে ব্যবহার করে রেল চলাচল দ্রুত স্বাভাবিক করা হয়েছে।

কুমিল্লা রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, আপাতত কোনো নিহতের খবর পাওয়া যায়নি। তবে লরি ও সিএনজি দুটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here