ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক ::
যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের ম্যানচেস্টার প্রবাসী ও সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ১ নম্বর কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদুর রহমান মারা গেছেন (আমরা তো আল্লাহরই এবং নিশ্চয়ই আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ফুসফুস জনিত রোগে ভুগছিলেন। গত দেড়মাস ধরে কানেকটিকাটের হার্টফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যকালে তিনি স্ত্রী ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।    
প্রয়াত সাজ্জাদুর রহমানের বড় ছেলে তৌফিকুল আম্বিয়া টিপু যুক্তরাষ্ট্রস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার আজীবন সদস্য, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি এবং কানেকটিকাট বিএনপির সভাপতি। আরেক ছেলে তারেকুল আম্বিয়া বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব কানেকটিকাট (বাক)-এর সহসভাপতি। মরহুমের জামাতা আহমেদ জিলু জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকার সাবেক সাধারন সম্পাদক।
মরহুম সাজ্জাদুর রহমানের দুই ছেলে তৌফিকুল আম্বিয়া টিপু, তারেকুল আম্বিয়া ও মেয়ে লুৎফা জিলু সকলেই কানেকটিকাটের ম্যানচেস্টার শহরেই বসবাস করছেন।
আগামীকাল শুক্রবার (৮ ডিসেম্বর) বাদ জুমা কানেকটিকাটের ম্যানচেস্টারের বাইতুল মামুর মসজিদে (৪৬ কটেজ স্ট্রিট, ম্যানচেস্টার, কানেকটিকাট) মরহুম সাজ্জাদুর রহমান নামাজে জানাজার পর ম্যানচেস্টারের মুসলিম কবরস্থানে তাঁকে দাফন করা হবে। মরহুম সাজ্জাদুর রহমানের জন্য দেশ ও প্রবাসের সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবার।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here