যশোর প্রতিনিধি ::

‘উন্নয়নের অগ্রযাত্রায় ৪৮ বছর’ এ প্রতিপাদ্য নিয়ে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে যশোরে সোমবার ২০২৪ সালের প্রথম দিন ১লা জানুয়ারি উদযাপিত হয়েছে জাগরণী দিবস। বেসরকারি উন্নয়ন প্রতিষ্ঠান জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের শুরুতে সংস্থার চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। 

এই র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহম্মদ আবরাউল হাছান মজুমদার। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রতিষ্ঠান চত্বরে গিয়ে শেষ হয়। এরপর কেককাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আজাদুল কবির আরজু, উপ-নির্বাহী পরিচালক মেরিনা আখতার, মাইক্রো ফিন্যান্স পরিচালক আজিজুল হক, জয়তী সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাসসহ জাগরণী চক্র ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

জাগরণী দিবস বিষয়ে সংস্থার প্রতিষ্ঠাতা আজাদুল কবির আরজু বলেন, প্রথমে স্থানীয়, পরে জাতীয় পর্যায়ে কাজ শুরু করি আমরা। অনেক চড়াই উতরাই পেরিয়ে জাগরণী চক্র ফাউন্ডেশন আজ এ পর্যায়ে পৌঁছেছে। প্রতিষ্ঠানের কর্মপরিধি আরও বাড়ানো হবে। দেশ ও জাতির কল্যাণে নতুন নতুন পরিকল্পনা নিয়ে জাগরণী চক্র ফাউন্ডেশন আরও এগিয়ে যাবে।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক (কর্মসূচি) কাজী মাজেদ নওয়াজ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here