দীর্ঘদিন পর মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় মুক্তি পেতে যাচ্ছে এ সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাকে নিয়ে নতুন চলচ্চিত্র ‘আই লাভ ইউ’। ভ্যালেন্টাইন ডে উপলক্ষে রিলিজকৃত এই ছবিটি মূলত বন্ধুত্ব আর প্রেম এ দু’টি সম্পর্কের টানাপোড়েনের ছবি। সে অর্থে এটি একটি চতুর্ভূজ প্রেমের ছবি। এই ছবির গানগুলো এরইমধ্যে শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ, এস আই টুটুল, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, হূদয় খান,

সোনিয়া ও কণার জাদুকরী কণ্ঠের গান সবার মন কেড়েছে। আর এ ছবির সংগীত পরিচালনা করেছেন চার প্রতিভাবান তরুণ সংগীত পরিচালক এসআই টুটুল, হাবিব ওয়াহিদ, ইমন সাহা এবং হূদয় খান। বাংলাদেশের চলচ্চিত্রে এমন ঘটনা এই প্রথম। এ ছাড়া এই প্রথমবারের মতো চতুর্ভূজ প্রেমের কাহিনির প্রধান চারটি চরিত্রে অভিনয় করেছেন সেরা নায়ক শাকিব খান, পূর্ণিমা, নিরব এবং রেসি। এই চার জনপ্রিয় শিল্পীর সাথে ‘আই লাভ ইউ’ ছবিতে আরও আছেন ইলিয়াস কাঞ্চন, ওমর সানী, শাহনাজ, শহীদুল আলম সাচ্চু, আফজাল শরীফ প্রমুখ। থাইল্যান্ডের মনোরম লোকেশনে এ ছবির গান এবং অনেকগুলো দৃশ্যের চিত্রগ্রহণ করা হয়েছে। গানের কথা ও মেজাজ অনুযায়ী এমন সুন্দর সুন্দর লোকেশন ব্যবহার করা হয়েছে যা দর্শকদের মুগ্ধ করবে। ‘আই লাভ ইউ’ ছবিটি আগামী ৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে।
‘আই লাভ ইউ’ মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ষষ্ঠ ছবি। তার প্রথম চলচ্চিত্র ‘সুখের ঘরে দুঃখের আগুন’, ছবিটি দর্শকপ্রিয়তার পাশাপাশি প্রশংসা এবং পুরস্কারও অর্জন করেছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here