ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক ::
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব নিউ ইংল্যান্ড (ডুয়ানি) নতুন কমিটি গঠন করা হয়েছে। সাম্প্রতি বোস্টনে এক সাধারন সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্ররা আলোচনার মাধ্যমে ২০২৪-২৫ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করেন। নব গঠিত উক্ত কমিটিতে অধ্যাপক শওকত আনোয়ার সভাপতি ও শাহিদা রহমান সিসলারকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন-রহিদুর রহমান সহ-সভাপতি, ফেরদৌস জেসমিন সহযোগী সহ-সভাপতি, তাস্তুন নাহের সাংগঠনিক সম্পাদক, নুর মুহাম্মদ কোষাধ্যক্ষ ও নিয়ন্ত্রক, মারমা মং এস শিক্ষা বিষয়ক সম্পাদক, আরাফাত জাহান কস্তুরী সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় বিষয়ক সম্পাদক, মোহাম্মদ হাসিবুল হাসান, প্রাক্তন ছাত্র সম্পর্ক ও নেটওয়ার্কিং সম্পাদক, আবরার আলী সিতাব, পাবলিক কমিউনিটি অ্যান্ড এক্সটারনাল রিলেশনস সেক্রেটারি, রেজা নূর, গণমাধ্যম ও যোগাযোগ সচিব নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে ২০১১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু সংখ্যক সাবেক ছাত্রের সমন্বয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব নিউইংল্যান্ড (ডুয়ানি) নামে এ সংগঠনটি গঠন করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব নিউইংল্যান্ড (ডুয়ানি) থেকে পদ হারানো কতিপয় ব্যক্তি গত বছর ডিসেম্বরে অ্যাসোসিয়েশন অব ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অব দ্য নর্থইস্ট (আডুয়ানি)নামে নতুন একটি সংগঠন করেছেন বলে ডুয়ানির সাধারন সম্পাদক শাহিদা রহমান সিসলার জানিয়েছেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here