ব্রেকিং নিউজ

বিরোধী দলীয় নেত্রী যুদ্ধাপরাধীদের নিয়ে দেশটাকে ধ্বংসের ষড়যন্ত্র করছেন_পাবনায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু বলেছেন, বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামী, মুজাহিদ ও সাঈদীদের নিয়ে দেশটাকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে। বেগম জিয়া বলেছেন নিজামীরা যুদ্ধাপরাধী নয়। সোমবার পাবনায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল পৌর মিলনায়তনে জেলা মুন্তিযোদ্ধা সংসদ আয়োজিত ধর্ষণ, অগ্নি সংযোগ এবং মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের বিচার ত্বরান্বিত করার লক্ষে গণজমায়েত ও বিক্ষোভ মিছিলের প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

পাবনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল(অবঃ) হেলাল মোর্শেদ বীর বিক্রম, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু, সাবেক সাংসদ এডভোকেট আমজাদ হোসেন, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী, যুগ্ম সচিব আলহাজ্ব শরীফ উদ্দিন ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল রহিম লাল, আওয়ামী লীগ নেতা পাবনা পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র সাইদুর রহমান একরাম প্রমূখ।

প্রধান অতিথি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকু আরো বলেন, দেশের প্রচলিত আইনে মানবতা বিরোধী যুদ্ধাপরাধী নিজামী, মুজাহিদ, সাকা চৌধুরী ও সাঈদীদের বিচার কাজ চলছে। এটা নিয়ে রাজনীতি করার কোন কারন নেই। বিরোধী দলের প্রতি হুশিয়ারী উচ্চারন করে প্রতিমন্ত্রী বলেন, বিচার কাজ বাধাগ্রস্থ করার জন্য আইন শৃংখলা বিনষ্ট করার চেষ্টা করলে তা শক্ত হাতে প্রতিহত করা হবে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল(অবঃ) হেলাল মোর্শেদ বীর বিক্রম বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি কোন দিন কথা রাখে না, তাদের স্বার্থে আঘাত লাগলেই সত্যকে মিথ্যা বানায়। এজন্য মুক্তিযুদ্ধের পক্ষের সকল রাজনৈতিক শক্তি সংবদ্ধ হয়ে এদের মোকাবিলা করতে হয়ে।

জনসভা শেষে বিকেল ৩টার দিকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকুর নেতৃত্বে যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবী সম্মিলিত বিভিন্ন ধরনের ব্যানার, ফেষ্টুন ও প্লেকার্ড নিয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল বেড় হয়। মিছিল টি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পৌর মিলনায়তন মাঠে এসে শেষ হয় ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আওয়ামী লীগ

‌’১ জুলাই থেকে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান’

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...