জামালপুর সংবাদদাত

বর্তমান সরকার দেশ ও জনগণের জন্য কাজ করে যা”েছ, অথচ বিরোধীদল জনগণের কল্যাণ চিন্তা না করে তারেক-কোকোর বিরুদ্ধে মানি লন্ডারিং এবং চারদলীয় জোট সরকারের মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে দায়ের করা বিভিন্ন দুর্নীতির মামলাকে ইস্যু করে সরকার পতনের আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। বর্তমান সরকার যখন যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম শুরু করেছে, তখন বিরোধী দল দেশব্যাপী রোড মার্চ এবং হরতাল দিয়ে যুদ্ধাপরাধীদের বাঁচাতে ষড়যন্ত্র চালা”েছ।

বৃহস্পতিবার দুপুরে  জামালপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃংখলা কমিটির বিশেষ সভায় স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিগত চারদলীয় জোট সরকার কারচুপির মাধ্যমে ক্ষমতায় এসেছিলো। কিন’ শেখ হাসিনার দাবির মুখে ছবিসম্বলিত ভোটার তালিকা প্রকাশ করার পর বিএনপির হাতিয়ার ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বাদ পড়ে যায়। অথচ বেগম খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন সময়ে বলেছিলো আ.লীগ ৩০টির বেশির আসন পাবেনা, কিন’ গেলো সংসদ নির্বাচনে বিএনপি ৩০টি আসনও পায়নি। সাহারা খাতুন বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, হরতাল ডেকে দেশের গরীব মানুষকে কষ্ট দিবেন, অথচ নিজেদের কলকারখানা খোলা রাখবেন তা হতে পারেনা। হরতালে গাড়ি পোড়াও, মানুষ পোড়াও না করে সংসদে এসে কথা বলুন।

জামালপুরের জেলা প্রশাসক মোঃ সিরাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভূমিমন্ত্রী  ও জামালপুর (সদর) – ৫ আসনের এমপি রেজাউল করিম হীরা, জামালপুর ২ (ইসলামপুর) আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের এমপি ডাঃ মুরাদ হাসান। এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিজন কুমার চন্দ, পৌর মেয়র অ্যাডভোকেট শাহ্‌ মোঃ ওয়ারেছ আলী মামুন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজনু প্রমূখ। সভায় অন্যান্যের মধ্যে উপসি’ত ছিলেন, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতিকুর রহমান ছানাসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং রাজনৈতি দলের নেতৃবৃন্দছাড়াও সুশীল সমাজের একাংশ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here