ডেস্ক রিপোর্ট::  নিউমার্কেট এলাকায় বিএনপির কালো পতাকা মিছিলকে কেন্দ্র করে সড়কে অবস্থান নিয়েছে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরের পর থেকেই নীলক্ষেত মোড় এলাকায় এমন অবস্থান দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, নীলক্ষেত মোড়ের আজিমপুর অভিমুখী সড়কে স্থানীয় ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হয়ে দাঁড়িয়ে আছেন। যদিও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দিতে রাজি হননি তারা।

সেখানে দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেল নিয়ে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদেরও শোডাউন দিতে দেখা যায়। তার অন্যপাশে সায়েন্স ল্যাবরেটরি অভিমুখী সড়কে, নিউমার্কেট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যদের অবস্থান দেখা যায়।

মূলত, দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরুর সময়ে এই সংসদকে ডামি নির্বাচনের অবৈধ সংসদ দাবি করে শুরুর দিনই ‘কালো পতাকা’ মিছিলের কর্মসূচি দিয়েছিল বিএনপি।

রাজধানীর ঢাকায়ও সাতটি জায়গায় এই মিছিল হওয়ার কথা। এই ধারাবাহিকতায় দুপুর ২টায় নিউমার্কেট এলাকায় কালো পতাকা মিছিল করার কথা ছিল তাদের। যদিও এখন পর্যন্ত এই এলাকাজুড়ে বিএনপির কোনো পর্যায়ের নেতাকর্মীদের দেখা যায়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here