”বাজারে আসছে মাশরাফিদের বিশ্বকাপ জার্সি”

ডেস্ক নিউজ ::নতুন এক উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো জাতীয় দলের জার্সি বাণিজ্যিকভাবে বাজারে ছাড়বে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।

বাংলাদেশ দলের জার্সি বিক্রির স্বত্ব পেয়েছে ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ নামের একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে বিসিবির।

সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে জার্সির স্বত্ব বিক্রির ঘোষণা দেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

আগামী ২৫ এপ্রিল থেকে ক্রিকেটারদের জার্সি বাজারে পাওয়া যাবে। ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ কর্তৃক নির্ধারিত ব্র্যান্ডের বিভিন্ন আউটলেটে পাওয়া যাবে এসব জার্সি। জার্সির দাম এখনো নির্ধারণ করা হয়নি।

ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে মে মাসের শুরুতে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের আগে থেকেই পাওয়া যাবে মাশরাফি-মুশফিকদের বিশ্বকাপ জার্সির রেপ্লিকা। বিশ্বকাপের পর বাংলাদেশের যে কোনো দ্বিপক্ষীয় সিরিজ কিংবা টুর্নামেন্টের জার্সিও বাজারে পাওয়া যাবে।নতুন এক উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো জাতীয় দলের জার্সি বাণিজ্যিকভাবে বাজারে ছাড়বে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন

বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন

স্টাফ রিপোর্টার :: বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ...