পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা বিএনপি নেতাসহ তিনজনকে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছেন ‘কেরামত আলী’ নামের অজ্ঞাত এক ব্যক্তি।

যাদেরকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে তারা হলেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, একই ইউনিয়নের ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল জলিল ও তার জামাই একই ইউনিয়নের পাঁচশোয়াইল গ্রামের আলহাজ্ব মোজাম্মেল হোসেন।

হত্যার হুমকী দিয়ে চিঠি পাবার পর থেকে সংশ্লিষ্টরা ও তাদের পরিবারের সদস্যরা আতংক ও উৎকণ্ঠার মধ্যে রয়েছেন। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান জীবনের নিরাপত্তা চেয়ে বুধবার দুপুরে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

হরিপুর ইউপির সচিব রফিকুল ইসলাম জানান, বুধবার বেলা ১২ টার দিকে ডাক পিয়ন একটি চিঠি ইউনিয়ন পরিষদে দিয়ে যায়। চিঠিতে প্রাপকের নাম রয়েছে মকবুল হোসেন, চেয়ারম্যান হরিপুর, চাটমোহর, পাবনা। প্রেরকের ঠিকানায় শুধু নাম লেখা রয়েছে ‘কেরামত আলী’।

কোন ঠিকানা লেখা নেই। চিঠিটি খোলার পর হুমকীর বিষয়টি জানাযায়। চিঠিতে লেখা রয়েছে ‘জীবনের শেষ খাওয়া খেয়ে নে, তোর অবস্থা হবে মেয়র লোকমান এর মতো। আত্মীয়-স্বজন-তোর লাশ পাবেনা। সময় চল্লিশ দিন এর বেশি না। ইতি- তোর আজরাইল।’

একই প্রেরকের লেখা একই চিঠি দেওয়া হয়েছে হরিপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল জলিল ও তার জামাই আলহাজ্ব মোজাম্মেল হোসেনকে।

ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন চিঠি পাবার সত্যতা স্বীকার করে জানান, ওই নামের কাউকে আমি চিনিনা। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছি।

আলহাজ্ব মোজাম্মেল হোসেন মুঠোফোনে জানান, হুমকীর চিঠি আমি ও আমার শ্বশুড়ও পেয়েছি। আমি জরুরী কাজে ঢাকায় আছি। ফিরে আসার পর থানায় ডায়েরি করবো।

চাটমোহর থানা পুলিশ জানান, হুমকীর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে হুমকীদাতাকেও খুঁজে বের করার চেষ্টা চলছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here