মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ::

আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে খুলনার পাইকগাছায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, শীতবস্ত্র, বই, পানির ট্যাংকি, পানির ড্রাম ও নলকূপ বিতরণ করা হয়েছে। রোববার সকালে উপজেলার লক্ষীখোলা কলেজিয়েট মাঠে কাগজী প্রতিবন্ধী ট্রাষ্ট কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাক্ষ মেছবাহুল ইসলাম। উদ্বোধক ছিলেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা স্থানীয় ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন।

প্রধান অতিথি ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা অনাথ কুমার বিশ্বাস। বক্তৃতা করেন উপজেলা আ.লীগ সহ-সভাপতি সমীরণ সাধু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দার, মাষ্টার সুভাষ মন্ডল (প্রতিবন্ধী), প্রজিৎ রায়, নুরুল আমিন, অহিদুজ্জামান মোড়ল, তেজেন মন্ডল, দীনার সানা, সালামুন হোসেন, ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, তাজউদ্দীন আহম্মেদ, টিএম হাসান, অরুণা বিশ্বাস, অজ্ঞলী ঢালী ও প্রেমানন্দ সানা। এসময় পাইকগাছা, কয়রা তালা উপজেলা থেকে বাছাইকৃত ৩৫ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, কম্বল, চাদর, দুটি পানির ট্যাংকি, এইসএসসি পড়–য়া শারিরীক প্রতিবন্ধীকে একসেট বই ও একটি নলকূপ প্রদান করা হয়।

দীর্ঘদিন ধরে তিনি প্রতিবন্ধীদের নিয়ে নিরালসভাবে কাজ করে চলেছেন। এই ব্যতিক্রমধর্মী স্বেচ্ছাসেবী মূলক কর্মকান্ডের জন্য এলাকায় যথেষ্ঠ সুনাম সুখ্যাতি অর্জন করেছেন। এছাড়া প্রতিটা প্রাকৃতিক দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে খাদ্যসামগ্রী নিয়ে স্বশরীরে বিতরণ করে মানবতার ফেরিওয়ালা খ্যাতি অর্জন করেছেন ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here