ডেস্ক রিপোর্ট::  রাজধানীর পরীবাগে হিজড়াদের হামলায় পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) চোখে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়েছেন। এতে তার চোখ নষ্ট হয়ে যাওয়ার শঙ্কা রয়েছে। আহত এসআইয়ের নাম মো. মোজাহিদ।

শনিবার (১ জুন) দিবাগত রাত সাড়ে তিনটায় পরিবাগ এলাকায় ঘটনা ঘটে।

রমনা থানা সূত্রে জানা গেছে, রমনা থানার এসআই মোজাহিদসহ পুলিশের একটি দল পরীবাগ এলাকায় ডিউটি করছিল। এসময় হিজড়াদের একটি দল রাস্তায় ছিনতাইয়ের চেষ্টা করে। সেসময় ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে হিজড়ারা তাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে পুলিশকে ইটপাটকেল নিক্ষেপের শুরু করে। এসময় একটি ইট এসআই মোজাহিদের চোখে গিয়ে পড়ে। এতে মুজাহিদের চশমার কাচ ভেঙে চোখ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়।

এ বিষয়ে রোববার (২ জুন) রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, হিজড়ারা বিভিন্ন রিকশা থেকে ছিনতাই ও অনৈতিক কাজ করায় শাহবাগ থানা পুলিশের একটি বিশেষ অভিযানে অংশ নেয় রমনা থানা। অভিযানের একপর্যায়ে হিজড়ারা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। এর মধ্যে একটি ইট এসআই মোজাহিদ চোখে লাগে। এতে তার একটি চোখ নষ্ট হয়ে যায় এবং মুখের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত হন।

তিনি বলেন, এসআই মোজাহিদকে শেরেবাংলা নগর চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চোখের অপারেশন হয়েছে। আরও কয়েকটি অপারেশন লাগবে। বলে তিনি জানান। এঘটনায় জড়িত তিন হিজড়াকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here