মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::
নোয়াখালীর সুবর্ণচরে ভূমিদস্যু, অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ জসিম ওরফে রায়হান ওরফে রানা মেম্বার (৫০)কে গ্রেফতার করেছে চর জব্বার থানা পুলিশ। এ সময় তাঁর কাছ থেকে ০১টি দেশীয় তৈরি এলজি ও ০৪ রাউন্ড কার্তুজ, ০১ টি লোহার তৈরি ধারালো লম্বা দা উদ্ধারকরা হয়।
রবিবার রাত আড়াইটার দিকে উপজেলার ০৫নং চরজুবলী ইউনিয়নের পশ্চিম চরজুবলী হারিছ চৌধুরী বাজার সংলগ্ন হাই সাহেবের বিল্ডিং থেকে তাকে গ্রেফতার করা হয়। সে চরজুবিলী ইউনিয়নের চরমহিউদ্দন গ্রামের বাসিন্দা ও একই ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ জসিম ওরফে রায়হান এর বিরুদ্ধে অস্ত্রবাজি, চাঁদাবাজি দস্যূতা , দখলদারীসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে চরজব্বর থানা এলাকার ০৫নং চরজুবলী ইউনিয়নের পশ্চিম চরজুবলী গ্রামের হারিছ চৌধুরী বাজার সংলগ্ন হাই সাহেবের বিল্ডিং এর নিচ তলা থেকে দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চরজব্বর থানার অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আদালতের মাধ্যমে আজ বিকেলে জেল হাজতে প্রেরণ করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here