গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি ::

নানা আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছ।বৃহস্পতিবার সকাল ৯ টায় এ উপলক্ষে হিলি গোডাউন মোড় অস্থায়ী দলীয় কার্যালয়ে সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বাষির্কীর কর্মসূচি শুরু হয়। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো,অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ,কেক কাটা দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু,পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী মন্ডল,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ,পৌরসেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল,উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল,সাধারণ সম্পাদক মাহবুব আলম,পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসিবুল হাসান জন, সাধারণ সম্পাদক অনিক সরকারসহ অনেকে উপস্থিত ছিলেন।

এরপর দিনাজপুর-৬ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সংসদ সদস্য শিবলী সাদিকের নৌকা মার্কায় ভোট চেয়ে হিলি বাজারে একটি মিছিল করেন ছাত্রলীগের নেতাকর্মিরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here