ডেস্ক রিপোর্ট::  শিরোনাম শুনে অবাক হওয়ার কিছু নেই! ভাবছেন, বলিউডের জনপ্রিয় দুই তারকা ঢাকায় কেন আসবেন? কবে আসছেন? তাহলে একটু খোলাসা করা যাক।

চলতি বছরে ঢাকার মঞ্চে বলিউড তারকাদের নিয়ে একটি বড় আয়োজনের পরিকল্পনা করেছেন টিএম নেটওয়ার্ক এর প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস।

সেই পরিকল্পনার অংশ হিসেবেই ফেসবুকে দুইটি পোল-এর আয়োজন করেছেন এই সংগীত ব্যক্তিত্ব। যেখানে তাপস সাধারণ ভক্তদের কাছে জানতে চেয়েছেন, ২০২৪ সালে ঢাকায় আপনি কাকে পারফর্ম করতে দেখতে চাইবেন?

প্রথমে তিনি রেখেছেন বলিউড তারকা শাহিদ কাপুর ও রণবীর সিংয়ের নাম। যেখানে ভোটের ব্যবধানে রণবীরের চেয়ে শাহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেছে।

বৃহস্পতিবার বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত দুই হাজার মানুষ ভোট দিয়েছে রণবীর-শাহিদ কাপুরের সেই পোলে। যেখানে ৮১ শতাংশ ভোট পড়েছে শাহিদ কাপুরের ঝুলিতে। রণবীর কাপুর পেয়েছেন ১৯ শতাংশ ভোট। বোঝাই যাচ্ছে, বাংলাদেশে দুই তারকার মাঝে শাহিদ কাপুরের ভক্তসংখ্যাই যেন বেশি।

অপর একটি পোলে তাপস রেখেছেন বলিউড সেনসেশান কৃতি শ্যানন ও শ্রীলংকান বংশোদ্ভূত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের নাম। যেখানে এখন পর্যন্ত ৬৬ শতাংশ ভোট পেয়ে এগিয়ে আছেন জ্যাকলিন। অন্যদিকে কৃতি পেয়েছেন ৩৪ শতাংশ ভোট।

এই চার তারকার মধ্যে ঢাকায় আসার দৌঁড়ে এখন পর্যন্ত এগিয়ে আছেন শাহিদ কাপুর ও জ্যাকলিন। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে ঢাকায় আয়োজিত এক মেগা ইভেন্টে পারফর্ম করতে দেখা যাবে এই তারকাদের।

জানা গেছে, বলিউডের অনেক তারকারই আগমন ঘটবে এই আয়োজনে। যার প্রস্তুতিপর্ব শুরু হয়ে গেছে বছরের শুরু থেকেই। পুরো বিষয়টিই দেখভাল করছেন ‘পাওয়ার কাপল’ খ্যাত তাপস-মুন্নি তথা টিএম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here