বিশ্ববিদ্যালয় প্রতিবেদক :: প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা-আখাউড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “ঢাকা বিশ্ববিদ্যালয় কসবা-আখাউড়া ছাত্র সংসদ”(ডুসাকা)র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামি স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ‘নজির আহমেদ’কে সভাপতি ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ‘রিমন আহমেদ ভূইয়া’কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

আজ ২১ ফেব্রুয়ারি রোজ বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ কসবা-আখাউড়া ছাত্র সংসদ (ডুসাকা)’র সদ্য বিদায়ী সভাপতি জাহিদুল ইসলাম সানি ও সাধারণ সম্পাদক নঈম রেজা ভূইয়া এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ০৫ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নব মনোনীত সভাপতি নজির আহমেদ এর বাড়ি কসবা উপজেলাধীন কসবা পৌরসভার শীতল পাড়ায় এবং সাধারণ সম্পাদক রিমন আহমেদ ভূইয়ার বাড়ি আখাউড়া উপজেলাধীন মনিয়ন্দ ইউনিয়নে।

উক্ত কমিটিতে সহ সভাপতি পদে রেজা রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সুমাইয়া ইসলাম ও সাংগঠনিক সম্পাদক পদে ইমন মিয়াকে মনোনীত হয়েছেন

উল্লেখ্য ২০১৪ সালে প্রতিষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা-আখাউড়া উপজেলার শিক্ষার্থীদের জন্য গড়ে উঠা এই অরাজনৈতিক সংগঠনটি ইতোমধ্যেই নিজেদের সেবা ও ভালো কাজের মাধ্যমে নিজ ক্যাম্পাসে বেশ সুনাম কুড়িয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here