ডেস্ক রিপোর্ট::  বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। আজ মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে নেপালকে ৪৫-৩১ পয়েন্টে হারিয়েছে স্বাগতিকরা। বাংলাদেশ এই টুর্নামেন্টে টানা চারবার চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব অর্জন করল। চারবারই বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন।

বাংলাদেশ এই টুর্নামেন্টে প্রতিটি ম্যাচই সহজে জিতেছে। আজ ফাইনালও তেমন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়নি। নেপাল সেমিফাইনালে কেনিয়ার বিপক্ষে দুর্দান্ত লড়াই করে জিতলেও বাংলাদেশের সামনে দাঁড়াতেই পারেনি। আজ ম্যাচের কোনো মুহূর্তেই নেপাল বাংলাদেশকে চ্যালেঞ্জ জানাতে পারেনি।

ম্যাচের শুরু থেকে নেপালকে চাপে রাখে বাংলাদেশ। পয়েন্ট আদায় করে শিরোপার দিকে হাটতে থাকে স্বাগতিকরা। বাংলাদেশ প্রথমার্ধে ২৪-১০ পয়েন্টে এগিয়ে ছিল। এর মধ্যে ১টি লোনাও ছিল। দ্বিতীয়ার্ধে পয়েন্টের ব্যবধান একই থাকলে বাংলাদেশ শিরোপা জয়ের উল্লাসে মাতে।

ফাইনাল উপলক্ষে ইনডোর স্টেডিয়াম অনেকটাই পরিপূর্ণ ছিল আজ। বাংলাদেশের রেইডের সময় দর্শকরা ‘বাংলাদেশ বাংলাদেশ’ আবার নেপালের রেইডের সময়ও গলা ফাটিয়ে উজ্জীবিত করেছে স্বাগতিকদের। শিরোপা জয়ের পর পতাকা নিয়ে খেলোয়াড়েরা উল্লাস করেছে, দর্শকরাও দাঁড়িয়ে তাদের অভিবাদন দিয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here