হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার কালিকাপুর গ্রামে শনিবার গভীর রাতে ডাকাতের পাইপগানের গুলিতে পাঁচ গ্রামবাসি আহত হয়েছেন। এ সময় জনতা এক ডাকাতকে ধরে পুলিশে সোপর্দ করেছে। আহতরা হলেন- কালিকাপুর গ্রামের সামছুল হক (৪০), রহমত আলী (২৫), ঈমান আলী (৪০), তৈয়ব আলী (১৮) ও সাদ্দাম হোসেন (২০)। তাদের চুনারুঘাট উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আটক ডাকাত নুরা মিয়ার (৪৫) বাড়ি ওই উপজেলার বসনত্মপুর গ্রামে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি রামদা, প্রায় তিন ভরি স্বর্ণালঙ্কার ও একটি ডিজিটাল ক্যামেরা উদ্ধার করা হয়।
চুনারম্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান জানান, রাত দেড়টায় ১০/১২ জনের অস্ত্রধারী একদল ডাকাত কালিকাপুর গ্রামের মানিক মিয়ার বাড়িতে হানা দেয়। তারা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১৮ হাজার টাকা ও ৮/১০ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এ সময় পরিবারের সদস্যদের চিৎকারে গ্রামবাসি এগিয়ে এসে চারিদিক থেকে ডাকাতদের ঘিরে ফেললে ডাকাতদল গ্রামবাসিদের লক্ষ্য করে পাইপগানের দুই রাউন্ড ছিটা গুলি ছুড়ে পালানোর চেষ্টা করে।
তবে অন্যরা পালাতে পারলেও জনতা নুরা মিয়াকে ধরে ফেলে। ওসি আরও জানান, খবর পেয়ে তিনি নিজে ঘটনাস্থলে গিয়ে নুরা মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এম এ আর শায়েল/হবিগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here