ডেস্ক রিপোর্ট::  তামিম ইকবালের ভক্তদের জন্য আজকের দিনটি বেশ স্বস্তির। লম্বা সময় পর আবারও বাইশ গজে ফিরেছেন তাদের প্রিয় ক্রিকেটার। ফিরেই রানের দেখা পেলেন তামিম। এতদিন অপেক্ষায় থাকা ভক্তদের জন্য তাই আজকের দিনটি বোধ হয় একটু ভিন্নই।

গত বছর ২৩ সেপ্টেম্বরে সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল। এরপর জাতীয় দলে আর ফেরা হয়নি টাইগার এই ওপেনারের। যদিও এরপর ঘরোয়ার কোনো প্রতিযোগিতামূলক ক্রিকেটেও ম্যাচ খেলেননি তামিম। দীর্ঘদিন পর আজ শনিবার বিপিএল দিয়ে আবারো ২২ গজের ক্রিকেটে ফিরলেন ফরচুন বরিশালের অধিনায়ক।

আর ফেরার দিনে অবশ্য বেশ ফুরফুরে মেজাজেই ব্যাটিং করেছেন তামিম। রংপুরের বিপক্ষে ১৩৫ রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই আজমতউল্লাহ ওমরজাইকে তিন বাউন্ডারি হাঁকান। এরপর শেখ মেহেদী, মোহাম্মদ নবীর বিপক্ষেও সাবলীল ছিলেন এই ওপেনার।

নবীর বলে স্ট্যাপিং হওয়ার আগে তামিম করেছেন ২৪ বল খেলে ৩৫ রান। ১১৮ রান দিন পর ক্রিকেটে ফিরে অবশ্য ভালো কিছুরই আভাস দিয়েছেন দেশ সেরা এই ওপেনার। সবমিলিয়ে এই ৩৫ রানের মধ্যে দিয়ে জানান দিলেন ‘আমি আছি, ফুরিয়ে যাইনি’।

আজ মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামের দর্শকদের জন্য সবথেকে আগ্রহের সময় ছিল তামিম-সাকিবের খেলা উপভোগ করার। সেই কাঙ্খিত সময়ও অবশ্য এসেছিল বরিশালের ব্যাটিং ইনিংসের চতুর্থ ওভারে। কেননা এ সময় বল করতে আসেন রংপুরের সাকিব, ব্যাটিংয়ে ছিলেন তামিম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here