কামরুল হাসান, কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়ায় কাজীরহাট কলেজের আয়োজনে নব নির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে। বৃহস্পতিবার(২৫  জানুয়ারি) সকাল  ১১ টায় কাজীরহাট কলেজ চত্বরে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।  সংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব নির্বাচিত সংসদ সদস্য ও কাজীরহাট কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন। 
বক্তব্যে তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে বলেন, জননেত্রী শেখ হাসিনার যে, আগামী ৪১’ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন সেটি তার আগেই  পূরণ করা সম্ভব।  তিনি কাজীরহাট কলেজ প্রতিষ্ঠাকালিন বিভিন্ন স্মৃতি তুলে ধরে বলেন  সবাইকে সাথে নিয়ে আমি এই কলেজকে আমার মতো করে সাজাতে চাই। তিনি মাদক প্রতিরোধে প্রশাসনের কর্মকর্তা, যুব সমাজ, শিক্ষার্থীসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।
কলেজের অধ্যক্ষ এস,এম সহিদুল আলমের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) কৃষ্ণা রায়, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম, শিক্ষাবিদ অধ্যাপক আবু নসর, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাবেক আ’লীগ সভাপতি সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, আ’লীগ সাধারণ সম্পাদক আলিমুর রহমান, এমপি ফিরোজ আহম্মেদ স্বপনের সহধর্মিনী উপজেলা মহিলা আ.লীগ সভানেত্রী সহকারী অধ্যাপক সুরাইয়া ইয়াসমিন রত্না, ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, এসএম আফজাল হোসেন হাবিল, অধ্যাপক এম,এ কালাম, রবিউল হাসান, মাহাবুবুর রহমান মফে, অবসরপ্রাপ্ত শিক্ষক ইউনুছ আলী, সাবেক ইউপি চেযারম্যান আসলামুল আলম আসলাম, শামছুদ্দীন আল মাসুদ বাবু, আ’লীগ নেতা আসাদুজ্জামান আসাদ, আব্দুর রউফ, ছাত্রী পূজা পালসহ স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন স্কুলের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, অভিভাবক, সুধি, সাংবাদিক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন সহকারী অধ্যাপক ইদ্রিছ আলী ও সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন ।
অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ফিরোজ আহম্মেদ স্বপন এম.পিসহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথিকে স্মৃতিস্বরুপ সম্মাননা স্মারক ও নৌকা উপহার দেওয়া হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here