কর্মহীন মানুষের পাশে আমাদের ‘রামগতি অনলাইন গ্রুপ’

কর্মহীন মানুষের পাশে আমাদের 'রামগতি অনলাইন গ্রুপ'

কর্মহীন মানুষের পাশে আমাদের ‘রামগতি অনলাইন গ্রুপ’

করোনাভাইরাসের প্রভাবে শ্রমজীবি, কর্মহীন মানুষের পাশে  দাঁড়িয়েছে “আমাদের রামগতি অনলাইন গ্রুপ” নামের একটি সামাজিক সংগঠন। লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বিভিন্ন স্থানে কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী উপহার দেয় সংগঠনটি।

শনিবার (১১ এপ্রিল) উপজেলার উত্তর চর রমিজ, চর আফজল, চর মেহার, চর গোঁসাই, চর আলগী, চর টগবী, চর নেয়ামত, পূর্ব চর রমিজ হাজী পাড়া এলাকার মোট একশত জনকে খাদ্য সামগ্রী উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

“করোনাভাইরাসের কারণে, শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর কিঞ্চিৎ চেষ্টা” এই স্লোগানকে সামনে নিয়ে, ‘আমাদের রামগতি অনলাইন গ্রুপ’ -এর এডমিন ও মডারেটরদের সহযোগীতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

“আমাদের রামগতি অনলাইন গ্রুপ” সিনিয়র এডমিন মোঃ রিয়াজ মাহমুদ বলেন, করোনাভাইরাসের প্রভাবে এ এলাকার বহু মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। প্রাথমিক ভাবে শত অসহায় দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমাদের এ উদ্যোগ অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণের সময় সিনিয়র এডমিন মোঃ রিয়াজ মাহমুদ, এডমিন এইচ আর নাহিদ, এ সি পি মোরশেদ, অতিথি বিজিপি ল্যান্স নায়েক হেদায়েত হোসেন বিপ্লব, স্বেচ্ছাসেবক মোঃ মোসলেম উদ্দিন, মোঃ মিরাজ, মোঃ সুমন চৌধুরী উপস্থিত ছিলেন।

এডমিন এইচ আর নাহিদ বলেন, বরাবরের মতোই বিভিন্ন সময়ে আমরা গ্রুপের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরন অব্যাহত রাখবো।
নাহিদ বলেন রামগতির খেটে খাওয়া মানুষের পাশে তারা সব সময় আছেন এবং থাকবেন।
এছাড়াও তিনি সবার সহোযোগীতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিনেমা স্ট্যাইলে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি :: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ...