সঞ্জিব দাস, গলাচিপা  (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়াখালীর গলাচিপায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই জহিরুল আলমের (৪১) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আজ সকালে শ্যালক তরিকুল ইসলামকে (২৪)কে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জহিরুল পটুয়াখালী সদর উপজেলার  ইটবাড়িয়া ইউনিয়নের মৃত সিরাজুল আলমের পুত্র।
সূত্রে জানা যায়, বুধবার (৩১জানুয়ারি) দুপুরে জহিরুল তার শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। বিকালে দুলাভাই জহিরুল  শ্যালক তরিকুলকে উপদেশ দেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তরিকুল তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ ওসি মো. ফেরদৌস আলম খান জানান, এ ব্যাপারে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে, আসামি তরিকুলকে গ্রেফতার করা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here