ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা ::
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে এবং হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় হলের টিভি কক্ষে এটি অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্ব প্রধান বক্তা ছিলেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এসময় হলের প্রায় দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
কর্মী সভায় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন হলের ছাত্রলীগ কর্মী রতন কুমার রায়। পরে একে একে হলের অন্যান্য কর্মীরা বক্তব্য দেন। এসময় তারা তাদের বক্তব্যে শাখা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের দাবি জানান।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আজ থেকে আড়াইমাস আগে আমরা কর্মীদের সিভি নিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে আর্তনাদ করেছি। আমাদের সামান্যতম কোনো আন্তরিকতার ঘাটতি নেই। আমরা আপনাদের আবেগ নিয়ে ছিনিমিনি খেলতে চাই না। আমরা আবারো আপনাদের এই নিবেদন কেন্দ্রের কাছে জানাবো। সবচেয়ে যোগ্য কর্মীরাই পদে আসবে বলে আমি কথা দিচ্ছি৷
শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমরা একজন সচেতন নাগরিক হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। কারণ জননেত্রীর কারণে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ পেয়েছি। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমরা স্মার্ট বাংলাদেশে পদার্পণ করেছি। তবে এ উন্নয়ন ও নির্বাচনকে বানচাল করার জন্য দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত লেগেই আছে। দেশের মানুষ এখন তাদের মৌলিক চাহিদাগুলো প্রতিনিয়ত ভোগ করছে, তাই জননেত্রীর উন্নয়নকে সাধারণ ভোটারদের মাঝে পৌছে দিতে হবে। আমরা আশা করি তরুণ প্রজন্মের প্রথম নৌকায় মার্কায় হবে এবং জননেত্রী আবার প্রধানমন্ত্রী হবে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ জামায়াত-শিবিরসহ সকল অপশক্তিকে প্রতিহত করে শেখ হাসিনার জয় নিয়ে আসবে। আমরা দেশের সকল জেলায় ছড়িয়ে পড়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরবো।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here