ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা ::
“আহলান সাহলান মাহে রমজান” এই প্রতিপাদ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় এই র‍্যালির আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদ।
র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় মসজিদের সামনে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।
সভায় থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফীর সভাপতিত্বে আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. নাছির উদ্দিন মিঝি, শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট ড. শেখ এ বি এম জাকির হোসেন ও আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
এসময় অধ্যাপক ড. আ ব ম সিদ্দিকুর রহমান আশ্রাফী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে এই প্রথম আনুষ্ঠানিকভাবে রমজানকে স্বাগত জানানো হয়েছে। আমাদের সকলকে রমজানের পবিত্রতা ও শুদ্ধতা বজায় রাখতে হবে। সকলে পবিত্র রমজানের দায়িত্ব সুচারু ভাবে পালন করবো। এবং সকলের কাছে এই মাসের পবিত্রতা রক্ষার আহ্বান পৌঁছে দিবো।
ফরহাদ খাদেম
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here