ফরহাদ খাদেম, ইবি সংবাদদাতা ::
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থেকে ছয়টি ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছ। গতকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ও আজ সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান থেকে প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে এগুলো উদ্ধার করা হয়। পরে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের সহযোগিতায় এগুলো থানায় স্থানান্তর করা হয়।  বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রক্টরিয়াল বডি সূত্রে, গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হল সংলগ্ন পকেট গেট এলাকা থেকে দুইটি ককটেল সদৃশ্য বস্ত  পাওয়া যায়। এছাড়া আজ সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের সামনে একটি, ব্যবসায় প্রশাসন অনুষদ ভবন সংলগ্ন এলাকায় দুইটি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ইন্টারন্যাশনাল ব্লকের সামনে থেকে একটি ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। পরে প্রক্টরিয়াল বডি ও পুলিশের সহায়তায় উদ্ধারকৃত বস্তুগুলো ইবি থানায় হস্তান্তর করা হয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, আমি খবর পেয়ে প্রক্টরিয়াল বডিকে নিয়ে পুলিশের সহায়তায় ককটেল সদৃশ্য বস্তুগুলো উদ্ধার করে থানায় পাঠিয়েছি। এছাড়া কুষ্টিয়া থেকে একটি স্পেশাল টিম আসবে, তারা আসার পর এগুলো ককটেল কি -না জানা যাবে।
এদিকে উদ্ধারকৃত বস্তুগুলো ককটেল কি-না জানতে চাইলে ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুনুর রহমান বলেন, বস্তুগুলো শুধুমাত্র উদ্ধার করা হয়েছে। এখন ভিসি স্যারের সাথে জরুরি মিটিং আছে। পরে বিস্তারিত জেনে দুপুরের পর জানাতে পারবো।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here