ডেস্ক রিপোর্ট::  কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকা সমাজের ধনী, বিত্তবান ও সচ্ছল ব্যক্তিদের সামাজিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এসএম কামাল হোসেন।

বুধবার (১৩ মার্চ) সকালে ফুলবাড়ী গেট আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও কেডিএ খানজাহান আলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

কামাল হোসেন বলেন, সমাজের অসচ্ছল, হতদরিদ্র, অসহায় ও গরিব মানুষের পাশে দাঁড়ানো আমাদের ধর্মীয় ও সামাজিক দায়িত্ব। সমাজের ধনী, বিত্তবান ও সচ্ছল ব্যক্তিদের মানবিক দায়িত্ববোধ থেকে কর্মহীন অসহায় দুস্থ মানুষের পাশে থাকা প্রত্যেকের ঈমানী দায়িত্ব।

তিনি বলেন, সমাজে যারা ধনী বিত্তবান আছেন, তাদের যার যতটুকু সামর্থ্য আছে, সেই অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া উচিত।

ইফতার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ, দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর এস এম মনিরুজ্জামান মুকুল উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here