রেলমন্ত্রীর বিয়েতে বরযাত্রী ৬ মন্ত্রী ও অর্ধশতাধিক সাংসদ প্রতিনিধি :: রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের বিয়ে আজ শুক্রবার । বিয়েতে বরযাত্রী হবেন ছয় মন্ত্রী এবং অর্ধশতাধিক সাংসদ।

কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামে রেলমন্ত্রীর বিয়ের অনুষ্ঠান হবে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকার বেইলি রোডের বাসা থেকে রেলমন্ত্রী যাত্রা শুরু করেছেন। পরেছেন মেরুন রঙের শেরওয়ানি।

বরযাত্রীরা চান্দিনার কাছে এসে জুমার নামাজ আদায় করবেন। দুপুর ২টায় তারা কনের বাড়িতে পৌঁছাবেন। বাড়ির সামনে তিনটি তোরণ করা হয়েছে। বাড়ির কাছের তোরণে বরকে অভ্যর্থনা জানাবেন কনের বাড়ির শিশুরা।

বিয়ে পড়াবেন স্থানীয় গল্লাই ইউনিয়নের কাজি মাওলানা সিদ্দিকুর রহমান। কুমিল্লা মহানগরী, চৌদ্দগ্রাম ও ঢাকা মিলে সাত শতাধিক বরযাত্রী যাবেন। কনের বাড়িতে উভয়পক্ষ মিলে দেড় হাজার মানুষের আপ্যায়নের আয়োজন করা হয়েছে।

এদিকে রেলমন্ত্রী মুজিবুল হক সাংবাদিকদের জানান, ‘দেরিতে বিয়ে করে আমি ডাবল আনন্দ উপভোগ করছি।’ দেনমোহর কত হবে তা জানাননি তিনি। তবে তাৎক্ষণিক দেনমোহর পরিশোধ করার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।

চৌদ্দগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার বলেন, ‘রেলমন্ত্রী সারা জীবন মানুষের জন্য অনেক কাজ করেছেন। ১০ টাকা রোজগার করলেও তা নেতা-কর্মীদের নিয়ে খেয়েছেন। নিজের সুখশান্তির দিকে তাকাননি। দেরিতে হলেও তার বিয়ের সিদ্ধান্তে আমরা আনন্দিত।’
এদিকে ১৪ নভেম্বর সংসদ ভবনের এলডি হলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ৬ ডিসেম্বর রেলমন্ত্রীর গ্রামের বাড়ি চৌদ্দগ্রামের বসুয়ারায় আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। সংসদ ভবনের হলে সাড়ে ৩ হাজার এবং চৌদ্দগ্রামের অনুষ্ঠানে ৩০ হাজার মানুষকে দাওয়াত দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here