স্টাফ রিপোর্টার :: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) কর্তৃক পরিচালিত দুর্নীতি বিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার-২০১৪ এর জন্য সংবাদপত্র এবং টিভি চ্যানেলের সাংবাদিকদের নিকট থেকে প্রতিবেদন গ্রহণের সময় আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।
প্রতিবারের ন্যায় এবারও তিনটি ক্যাটাগরিতে আঞ্চলিক, জাতীয় পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের কাছ থেকে প্রতিবেদন আহ্বান করা হয়েছে। প্রত্যেক বিভাগের বিজয়ীদের পুরস্কার হিসেবে ৮০,০০০ (আশি হাজার) টাকা, ক্রেস্ট ও সম্মাননা পত্র ছাড়াও পুরস্কারের জন্য বিবেচিত টিভি প্রতিবেদনের ক্ষেত্রে ইএনজি ক্যামেরাম্যানের বিশেষ ভূমিকা থাকলে বিচারকম-লীর সুপারিশের আলোকে তাঁকেও পুরস্কৃত করা হবে। এক্ষেত্রে ইএনজি ক্যামেরাম্যানকে পুরস্কার হিসেবে ৫০,০০০ টাকা, ক্রেস্ট ও সম্মাননা পত্র প্রদান করা হবে।
১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর ২০১৩ – এই সময়ের মধ্যে প্রকাশিত/প্রচারিত প্রতিবেদনসমূহ এই প্রতিযোগিতার জন্য প্রযোজ্য হবে। প্রকাশিত মূল প্রতিবেদন ডাকযোগে বা প্রতিবেদনের স্ক্যান কপি advocacy@ti-bangladesh.org  ই-মেইল ঠিকানায় প্রেরণ করা যাবে। সিরিজ প্রতিবেদন ব্যতীত একজন অংশগ্রহণকারী একাধিক প্রতিবেদন জমা দিতে পারবেন না। টিভি প্রতিবেদনের ক্ষেত্রে সিডিতে রূপান্তর করে পূর্ণাঙ্গ স্ক্রিপ্টসহ জমা দিতে হবে। অংশগ্রহণকারীদের যোগাযোগের ঠিকানা এবং টেলিফোন নম্বরসহ প্রতিবেদন জমা দিতে হবে। খামের উপরে ‘দুর্নীতি বিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কার – ২০১৪’ কথাটি উল্লেখ করতে হবে।

দুর্নীতি বিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতা পুরস্কারের আরো তথ্য টিআইবি’র  ওয়েবসাইট www.ti-bangladesh.org অথবা অফিস চলাকালীন ৯৮৮৭৮৮৪, ৯৮৫৪৪৫৬ এবং ০১৭১১৪০৫১৪৮ নাম্বারে এ পাওয়া যাবে। প্রতিবেদন ২১ সেপ্টেম্বর, ২০১৪ এর মধ্যে টিআইবি কার্যালয়ে প্রেরণ করতে হবে। প্রতিবেদন পাঠানোর ঠিকানা- আউটরিচ এন্ড কমিউনিকেশন বিভাগ, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ, বাড়ী – ১৪১, সড়ক -১২,   ব্লক -ই, বনানী, ঢাকা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here