বিনোদন ডেস্ক: সাম্প্রতি ইন্টারনেটে প্রকাশ পেয়েছে রাখী সাওয়ান্তের একটি নগ্ন ভিডিও। আর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে বলিউডসহ ভারতীয় মিডিয়ায়। ভিডিওটি এরই মধ্যে রেকর্ড সংখ্যক ডাউনলোড হয়েছে।

টুইটার ও ফেসবুকেও ভিডিওটি অনেকে আপলোড করেছেন। তবে নিজের এই নগ্ন ভিডিওর বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রাখী। এই ভিডিওটির নারী তিনি নন, অন্য কেউ বলেও দাবি করেছেন তিনি।

এই ভিডিওটিতে দেখা গেছে রাখী নিজের কাপড় একে একে খুলে শেষ পর্যন্ত নগ্ন হয়ে যান। এরপর বেশ কিছু অশ্লীল অঙ্গভঙ্গি করেন। ১ মিনিট ২৩ সেকেন্ডের এই ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়েছে বেশ দ্রুতগতিতে। তবে যারা ভিডিওটি দেখেছেন তারা একেকজন একেক মত প্রকাশ করেছেন।

অনেকের মতে, ভিডিওটির নগ্ন মডেলটি শতভাগই রাখী। আবার অনেকে বলেছেন, এটা বানোয়াটও হতে পারে। দু-একজন আবার দাবি করেছেন, আলোচনায় আসার জন্য রাখী নিজেই ভিডিওটি ছেড়েছে।

তবে এসব কিছুর বিপরীতে অবস্থান নিয়ে রাখী সাওয়ান্ত বলেছেন, আমি ভিডিওটি সম্পর্কে আমার এক বন্ধুর কাছ থেকে শুনেছি। পরবর্তীতে সেটি দেখেছি। একটু লক্ষ্য করে দেখলেই বোঝা যাবে এটি আমি নই। শুধুমাত্র আমার চেহারা ব্যবহার করা হয়েছে। মিডিয়া কোন সত্য না জেনেই শুধু শুধুই রঙ মেখে সংবাদটি প্রকাশ করছে। এটা আসলে ঠিক নয়।

এদিকে জানা গেছে, এরই মধ্যে ইউটিউবসহ এই ভিডিওটি বিভিন্ন সাইট থেকে মুছে ফেলার ব্যবস্থা নিয়েছেন রাখী।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here