১৩দিনে ২৭৮কোটি!

PK_leadবিনোদন ডেস্ক :: ১৩ দিনে ‘পিকে’র বক্স অফিস সংগ্রহ, বলিউডের এখনও পর্যন্ত সমস্ত ছবির সংগ্রহের রেকর্ড ছাপিয়ে গিয়েছে। এরআগে বলিউডে ১৩দিনে সর্বোচ্চ সংগ্রহের শিরোপা ছিল আমিরেরই অভিনীত আরেকটি ছবি ‘ধুম থ্রি’-র অধীনে। আপাতত সেই রেকর্ড ভেঙে শীর্ষে চলে এল রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি।

বলিউড সাল শেষে আমিরের থেকে উপহার পেয়েছে তাঁর ব্লকব্লাস্টার ছবি ‘পিকে’, যার মাত্র তেরো দিনে বক্স অফিস সংগ্রহ ২৬৩ কোটি টাকা। তবে ২০১৫ সালের শুরুটা মনে হয় তেমন ভাল হল না, ছবির প্রযোজক, পরিচালক ও অভিনেতার। গত ১৯ ডিসেম্বর ছবিটি মুক্তির পরই বিভিন্ন কট্টর হিন্দুত্ববাদী সংগঠন প্রতিবাদে মুখর হয়ে ওঠে। বিভিন্ন জায়গায় ‘পিকে’-র পোস্টার পুড়িয়ে দেওয়া হয়। অভিযোগ করা হয় ছবির পরিচালক হিন্দু দেব-দেবীকে না না ভাবে ব্যঙ্গ করেছেন তাঁর ছবিতে। এমনকি ছবিটির সম্প্রচার বন্ধ করে দেওয়ারও দাবি তোলা হয়।

আমিরের ‘পিকে’ যখন বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে দিচ্ছে, ঠিক তখনই রাজস্থানে, বাজাজ নগর থানায় পিকের পরিচালক, প্রযোজক ও অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করলেন বসন্ত গেহলট নামের এক ব্যক্তি। সূত্রের তরফে জানা গেছে, এফআইআর-এ প্রযোজক, পরিচালক ও অভিনেতার নাম উল্লেখ করা না থাকলেও, তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫এ ও ১৫৩এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে এত প্রতিবাদ, আন্দোলন সত্ত্বেও দর্শক পিকে দেখছে, তার প্রমাণ বক্স অফিস রেকর্ড। এরসঙ্গে ফের একবার আমির খানও প্রমাণ করে দিলেন, তিনি বলিউডের এখনও পর্যন্ত অন্যতম সেরা অভিনেতা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...