চা শ্রমিকদের জন্য আলাদা হাসপাতাল তৈরি করা হবে: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রীপ্রতিনিধি :: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, চা শ্রমিকদের টিবি রোগ নিরাময়সহ চিকিৎসা সেবা নিশ্চিত করতে আলাদা হাসপাতাল তৈরি করা হবে।

আজ শনিবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জে ৩১ থেকে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) কর্তৃক বাস্তবায়নে ৮ কোটি ৩২ লক্ষ ৬ হাজার ৭০১ টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন নির্মিত হয়।

মোহাম্মদ নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন আলোকিত হয়ে গেছে। সরকার দেশের প্রতিটি জেলায় মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করছে। সেই ধারাবাহিকতায় অচিরেই মৌলভীবাজার জেলায় একটি মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করা হবে।

উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য মো: আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিসবাউর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজারের সিভিল সার্জন ডা: সত্যকাম চক্রবর্তী।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

আইএসপিআর :: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার (১৬-নভেম্বর) ...