কালের কণ্ঠে’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: কালের কন্ঠ’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আলোচনাসভা ও সুধী সমাবেশ এবং র‌্যালীর আয়োজন করা হয়। কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান ।

প্রধান অতিথি বলেন, “কালের কণ্ঠ বরাবরই মুক্তিযুদ্ধের চেতনা ও দেশ গঠনে অনন্য ভূমিকা পালন করে আসছে।” উপাচার্য বলেন, “আমি নিয়মিত পড়ি কাগজটি। এ কাগজের তৈরি প্রতিবেদনগুলো বেশ গঠনমূলক ও সময়োপযোগী। কালের কণ্ঠ দেশের উন্নয়নকে প্রাধান্য দিয়ে থাকে-এটা তাদের লেখনীতেই স্বাক্ষর রেখে চলেছে।”

কালের কন্ঠ নোয়াখালী শুভ সংঘের সভাপতি আনিসুর রসুলের সভাপতিতে সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশের কালের কণ্ঠ শুভ সংঘের সহসভাপতি মাহবুব শুভেচ্ছা বক্তব্য দেন।

অনুষ্ঠানে পত্রিকাটির শুভ কামনা করে কেক কাটেন প্রফেসর ড. এম অহিদুজ্জামান । পরে তিনি কালের কন্ঠের প্রতিষ্ঠাবাষির্কীতে শুভসংঘের সদস্যদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

বক্তৃতা শেষে তিনি সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পেরে নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানান।

এসময় অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটসমূহের পরিচালকবৃন্দ, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, ছাত্র নির্দেশনা পরিচালক, দপ্তরসমূহের পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ এবং বিভিন্ন বিভাগের ছাত্র-শিক্ষক, শুভসংঘের সদস্য,কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here