লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুরে মিরাজুল ইসলাম মিরাজ (২২) নামের জেলা ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এসময় ছাত্রলীগ কর্মী মাসুদ আলম নামে তার এক সহযোগী গুরুতর আহত হয়।

রবিবার বিকাল ৫টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের ভাট বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মাসুদ আলম কে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত মিরাজ লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রায়পুর পৌর শহরের দেনায়েতপুর গ্রামের হাজী বাড়ীর আবুল কালামের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার বিকেলে ছাত্রলীগ নেতা মিরাজ স্থানীয় ভূঁঞার হাট বাজার থেকে মোটরসাইকেল যোগে তার দুই সহযোগীসহ রায়পুর শহরের দিকে আসছিলেন । পথিমধ্যে কেরোয়া ইউনিয়নের ভাটের বাড়ী এলাকায় পৌঁছলে মূখোশপড়া একদল দূর্বৃত্ত তাদের গতিরোধ করে এলোপাতাড়ী কোপাতে থাকে। এসময় ছাত্রলীগ নেতা মিরাজ ও তার সহযোগী মাসুদ আলম গুরুতর আহত হয় এবং তার অপর এক সহযোগী দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে ছাত্রলীগ নেতা মিরাজ নিহত হয়। এ দিকে নিহত ছাত্রলীগ নেতা মিরাজের বাবা আবুল কালাম জানান, বিকেলে মূখোশপড়া একদল দূর্বৃত্ত কুপিয়ে আমার ছেলেকে হত্যা করে। কে বা কারা কি কারনে  তাকে হত্যা করেছে  সে বিষয়ে তিনি কিছু জানাতে  পারেননি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মিরাজকে মৃত ঘোষণা করেন। আহত মাসুদ আলমের অবস্থা আশঙ্কাজনক। তবে কি কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হবে।

জহিরুল ইসলাম শিবলু/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here