মুজাহিদুল ইসলাম  সোহেল, নোয়াখালী প্রতিনিধি ::

নোয়াখালীর সদর উপজেলায় এক গৃহবধূর(২৫) অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে মেহেদী হাসান রাজু (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়, যাতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদী হাসান রাজু ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

পুলিশ জানায়, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ (স্বামীর বোন) বেড়াতে এতে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করে রাজু। পরে অশ্লীল ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্লাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাই চৌমুহনীর একটি হোটেলে নিয়ে পুনঃরায় তাকে ধর্ষণ করে রাজু।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, চলতি মাসের গত ৮ সেপ্টেম্বর গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর সহযোগিতায় রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে। গ্রেফতারকৃত রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হবে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here