ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে জখম

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানি লক্ষ্মীপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়া হয় ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় হামলাকারীরা। আহতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া ও সহ-সভাপতি মনির হোসেন মনু।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের গণসংযোগ শেষে বাড়ি যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে তাদের ওপর এ হামলা চালানো হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (২০ অক্টোবর) চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। রবিবার নির্বাচনী প্রচারণার শেষদিন ছিল। সে লক্ষ্যে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গণসংযোগ করে।

গণসংযোগ শেষে রাতে বাড়ি যাওয়ার পথে আমানি লক্ষ্মীপুর গ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা তাজুল ও মনিরের ওপর দুর্বৃত্তরা হামলা চালায়। এ সময় সড়কের এক পাশ থেকে অন্য পাশের গাছে রশি বেঁধে ফাঁদ পেতে প্রথমে তাদের আটকানো হয়। পরে হামলা চালিয়ে তাদের পিটিয়ে গুরুতর আহত করে তারা। এক পর্যায়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুড়িয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

এদিকে এ ঘটনায় ধানের শীষের সমর্থক ও বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন নৌকা প্রতীকের প্রার্থী নুরুল আমিন। একই অভিযোগ করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেলাল ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেছে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগও করেনি।

প্রসঙ্গত, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিপক্ষে ধানের শীষের তোফায়েল আহম্মেদসহ দুইজন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাতিয়া উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

ছায়েদ আহমেদ:: হাতিয়া উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত ...