বগুড়ায় ঘুষের টাকাসহ আনছার কর্মকর্তা আটক

তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: ঘুষের টাকাসহ সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিসুর রহমান কে আটক করেছে বগুড়ায় জেলা দূনীতি দমন কমিশন (দুদক)। আনিসুর সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাছি গ্রামের জয়নাল আবেদীনের পুত্র।

রবিবার বিকেলে শহরের মালতিনগর এলাকার জেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের মাঝে বগুড়ার সদর উপজেলা আনছার ও ভিডিপি’র অফিসের কর্মকর্তাকে আটক করা হয়।

বগুড়া জেলা দুদকের উপ-পরিচালক মোঃ মনিরুজ্জামান জানান, গত ৯ সেপ্টেম্বর আনছার ভিডিপি’র একটি মিটিং ছিল। সেখানে অস্থায়ী সদস্য ১২জন অনুপস্থিত থাকে পরে তাদেরকে শোকজ করা হয়। শোকজ থেকে অব্যহতি পেতে তারা আনিছুর রহমানের সাথে যোগাযোগ করে। আনিছুর রহমান তাদের প্রত্যেকের কাছে ৫০ হাজার টাকা দাবী করে।

পরে ২০ হাজার টাকায় সমঝোতা হয়। এ ব্যাপারে দুদককে জানানো হলে দুদক তদন্ত করে এবং এর সত্যতা পায়। সেই সূত্র ধরে রবিবার যখন ভুক্তভোগী সাকিল আল মামুন সহ কয়েকজন ঘুষের টাকা দিতে আসে সেই সময় দুদক তাকে ৪৫ হাজার ২৫০ টাকা সহ হাতেনাতে আটক করে।

তিনি আরো জানান, এ ব্যাপারে আনিছুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য দুদক কার্যালয়ে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে সহকারী পরিচালক মোঃ আমিনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করবে।

দুদক কার্যালয়ে আটক অবস্থায় আনিছুর রহমান জানান, স্বরযন্ত্র মূলক ভাবে আমাকে ফাঁসিয়ে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইসিপিডি অর্জনে সাউথ সাউথ ও ত্রিমাত্রিক অংশীদারিত্ব চায় বাংলাদেশ

সোহানুর রহমান, কেনিয়ার নাইরোবি থেকে :: নাইরোবিতে আইসিপিডি+২৫ সম্মেলনে যোগ দিয়ে বাংলাদেশের স্বাস্থমন্ত্রী ...