৩০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা   এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় সাদমান হোসেন আপন (৫) নামে এক অপহৃত শিশুর মুক্তিপণের ৩০ লাখ টাকা না দেয়ায় দুর্বৃত্তরা হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটক ব্যক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় মাটিতে পুঁতে রাখা অবস্থায় শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই এলাকার আবুল বাশার (৩৭), তার স্ত্রী মাহমুদা আক্তার (৩০) ও মাসুদ মিয়াকে (২৮) আটক করেছে।

গত ২১ ফেব্রুয়ারি শনিবার দুপুরে রূপগঞ্জ উপজেলার বিরাব এলাকা থেকে শিশু সাদমান হোসেন আপনকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে আপনের পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, আর্থিক লেনদেন নিয়ে বিরাব এলাকার জাহিদুল ইসলামের সঙ্গে একই এলাকার আবু নাসের গ্রুপের বিরোধ চলে আসছিল।

ওই বিরোধের জের ধরে শনিবার দুপুরে জাহিদুল ইসলামের শিশু সন্তান সাদমান হোসেন আপনকে অপহরণ করে নিয়ে যায়। শিশু সাদমান হোসেন আপন কাঞ্চন পৌর এলাকার গোলজার হোসেন ডাক্তারের ভাগিনা ও জাহিদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় ২৪ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে শিশু সাদমান হোসেন আপনের বাবা জাহিদুল ইসলাম বাদী হয়ে আটক তিন জনসহ অজ্ঞাত ৬/৭জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।

আটক আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিরাব এলাকা থেকে মাটিতে পুঁতে রাখা শিশু সাদমান হোসেন আপনের মৃতদেহ উদ্ধার করা হয়।

অপহরণের দিন রাতেই শিশু সাদমান হোসেন আপনকে শ্বাসরোধে হত্যার পর বিরাব এলাকায় মাটিতে পুঁতে রাখার কথা স্বিকার করেন আটককৃতরা। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here