মৌলভীবাজার প্রতিনিধি

ক্রীকেট বোর্ডের আয়োজনে মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস’ার ব্যবস’াপনায় ২য় জাতীয় মহিলা ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০১১-১২ইং সিলেট ও চট্রগ্রাম আঞ্চলিক পর্যায়ের এ,ও বি গ্রুপের প্রতিযোগিতা  বৃহস্পতিবার দুপুরে এম,সাইফুর রহমান ষ্টেডিয়ামে শুরু হয়েছে ।

উদ্বোধনী খেলায় মৌলভীবাজার জেলা দল ১৩৩ রানে হবিগঞ্জ জেলা দলকে পরাজিত করেছে। খেলায় মৌলভীবাজার জেলাদল প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১৯০ রান করে। শাহনাজ ৪৪ এবং আইরিন ৩৩ রান করে। জবাবে হবিগঞ্জ ৫৭ রানে অল আউট হয়ে যায়। মৌলভীবাজারের পক্ষে নাজনীন ৮ রানে ৪ উইকেট লাভ করেন।

২য় জাতীয় মহিলা ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০১১-১২ইং আঞ্চলিক পর্যায়ের খেলার আনুষ্টানিক উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের চীপ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ এম,পি। এতে অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, ক্রিকেট কমিটির আহবায়ক ফজলুর রহমান ফজলু, জেলা ক্রীড়া সংস’ার কোষাধোক্ষ্য আক্তারুজামান প্রমুখ।

প্রতিযোগিতার এ গ্রুপপে স্বাগতিক মৌলভীবাজার, সিলেট ও হবিগঞ্জ এবং বি গ্রুপে চট্রগ্রাম, রাঙ্গামাটি, ব্রাম্মনবাড়ীয়া জেলাদল অংশ গ্রহন করছে। প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে। ২২ জানুয়ারী এ, ও বি গ্রুপ চ্যাম্পিয়নদের মধ্যে  আঞ্চলিক পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here