ডেস্ক রিপোর্টঃঃ রজনীকান্তকন্যা ঐশ্বর্যার সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন ধানুষ। যৌথভাবে বিচ্ছেদ-সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে বিবৃতি দিয়েছেন দুই তারকাই।
‘কোলাভেরি ডি’ খ্যাত অভিনেতা ধানুষ টুইটারে লিখেছেন, ‘একে অপরের শুভাকাঙ্ক্ষী, বাবা মা হিসেবে বন্ধু ও জুটি হিসেবে ১৮ বছরের একাত্মতা। এই যাত্রা বৃদ্ধির, উপলব্ধির, মানিয়ে নেওয়ার এবং আত্তীকরণের। আমরা আজ এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বর্যা এবং আমি জুটি হিসেবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভালোর জন্য দু’জনকে পৃথক ব্যক্তি হিসেবে উপলব্ধি করব।’

একইসঙ্গে অভিনেতার আশা, তাদের এই সিদ্ধান্তকে সবাই শ্রদ্ধা জানাবেন। তাদের ব্যক্তিগত পরিসরকেও সম্মান করা হবে বলে তার অনুরোধ।

একই বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বর্যাও। কোনো ক্যাপশন না দিয়ে তারও আবেদন, অন্যদের উপলব্ধি এবং ভালবাসা। পোস্টের শেষে নিজের নাম তিনি লিখেছেন ‘ঐশ্বর্যা রজনীকান্ত’ হিসেবে।

২০০৪ সালের ১৮ নভেম্বর বিয়ে করেন ধানুষ এবং ঐশ্বর্যা। তাদের দুই ছেলে নাম যাত্রা এবং লিঙ্গা। তাদের প্রথম সন্তানের জন্ম হয় ২০০৬ সালে।

ধানুষকে শেষ বার দেখা গিয়েছে ‘আটরঙ্গী রে’ সিনেমায়। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন সারা আলি খান এবং অক্ষয়কুমার। অন্যদিকে, রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যাও পেশায় একজন পরিচালক এবং প্লেব্যাক গায়িকা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here