মামুন সোহাগ:: ঝিনাইদহের চন্ডিপুর দিঘীরপাড়া গ্রামের গরম পানিতে পুড়ে যাওয়া সেই শিশুটির পাশে দাড়িয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত ও হেব্বি গ্রুপ। ১৩ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা ৬ টার দিকে ১৩ মাসের পুড়ে যাওয়া শিশুর রোগ সারিয়ে উঠতে কয়েক হাজার টাকার অর্থ প্রদান করেন।

ফেসবুক থেকে পুড়ে যাওয়া শিশুটির খবর পড়ে জেলাশহর ঝিনাইদহে থেকে ছুটে আসেন দূরন্তর প্রধান নির্বাহী রাষ্ট্রপতি পদকপ্রাপ্ত মিরাজ জামান রাজ ও হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জাহান লিমন। তারা বলেন, গান্না ইউনিয়ন বিচিত্রার গ্রুপের একটা পোষ্টে নজর আটকে যায়। কোমল শিশুটির শরীরের পোড়া দাগের পীড়া কিছুটা কমানো আর দ্রুত যাতে সুস্থ্য হতে পারে তাই আমরা সাধ্যমত এগিয়ে এসেছি।

তারা আরও বলেন, আমরা ঝিনাইদহ সদর হসপিটাল বা এর থেকে উন্নত চিকিৎসার জন্য সব ধরনের যোগাযোগ করে শিগগিরি যাতে শঙ্কামুক্ত হতে পারে সে ব্যবস্থার জন্য চেষ্টা করছি।

এ শিশুর বাবা শরিফুল ইসলাম বলেন, হিটারের গরম পানি ছিলো। ঘরের ভিতর কেউ ছিলো না এই জন্নি কিভাবে গায়ে গরম পানি ঢেলে দিয়েচে। ঢাকাসহ বহু জায়গায় দেখিয়ে আমার অসুুস্থ বাচ্চাটার জীবন নিয়ে এখন বিপদের মুখে আছি। ডাক্তার বলেছে পুরোপুরি সুস্থ্য হতে অনেক টাকার প্রয়োজন। সমাজে টাকাওয়ালা মানুষ যদি আমাগের দিকি একটু তাকাতো……(কান্না)

১৩ মাসের পুড়ে যাওয়া এই শিশুর পরিবারের সাথে যোগাযোগ করতে +8801927483690 নাম্বারে যোগাযোগ করতে পারেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here