ডেস্ক রিপোর্টঃঃ  সিরাজগঞ্জে নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় তাড়াশ উপজেলা যুবদলের আহ্বায়কসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে তাড়াশ উপজেলা যুবদলের আহ্বায়ক ও বারুহাস ইউনিয়নের বিনসাড়া ওয়ার্ড বিএনপির সভাপতি জামাল উদ্দিনের নাম জানা গেছে।

 

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, গত ১১ ফেব্রুয়ারি ১২ মোটরসাইকেল পোড়ানো ও ককটেল বিস্ফোরণের মামলায় ১৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে দুই মামলায় ২৩ আসামিকে গ্রেপ্তার করা হলো।

এদিকে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, সোমবার রাতে উপজেলা যুবদলের আহ্বায়কসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দুজনই নাশকতার মামলার আসামি।

 

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, নাশকতার মামলায় পাঙ্গাসী ইউনিয়ন বিএনপির এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত শনিবার (১১ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া বাজারে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা চালান বলে অভিযোগ ওঠে । তবে বিএনপির নেতাকর্মীদের দাবি- তাদের ওপরই হামলা চালিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ঘটনার সময় ১২টি মোটরসাইকেল ভাঙচুর করে পুড়িয়ে দেওয়া হয়।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here