হ্যান্ড ব্লক প্রিন্ট উদ্যোক্তা রোজিনা হোসেন ঝুমা
.
স্টাফ রিপোর্টার :: হ্যান্ড ব্লক প্রিন্ট এর উল্লেখযোগ্য উদ্যোক্তাদের একজন হলেন ডিজাইনার কালেকশনের নির্বাহী পরিচালক রোজিনা হোসেন ঝুমা।
.
যিনি জানালেন হ্যান্ড ব্লক প্রিন্টের বিশাল সম্ভাবনার কথা। নিজস্ব ডিজাইনে পণ্যের মান অক্ষুণ্ণ রেখে এখানে আরও বড় মার্কেট তৈরী করা সম্ভব। এই জায়গাটায় দরকার সাহস আর সততার। অল্প পুঁজি দিয়েই শুরু করা সম্ভব এই ব্যবসা। সময়ের সাথে সাথে কাজে নিয়মিত এবং একনিষ্ঠ হলে এই জায়গাটায় মাসে ২-৩ লাখ টাকা আয় করা সম্ভব পুঁজির উপর নির্ভর করে।
.
উদ্যোক্তা রোজিনা হোসেন এর ডিজাইনার কালেকশন পেজটি ঘুরতে গেলে আমরা দেখতে পাই সেখানে তিনি নিজের সাধ্যমত ডিজাইনের বিভিন্নতা এনে কাজ করে যাচ্ছেন। মার্কেটে বর্তমানে অন্যতম পরিচিত নাম ডিজাইনার কালেকশন। নিজের পণ্য নিয়ে রোজিনা হোসেনের স্বপ্ন একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা।
.
রোজিনা হোসেন ঝুমা জানান, বর্তমান বাজারে সবাই উদ্যোক্তা হতে চায়। হালের সবচেয়ে বড় ট্রেন্ড এখন উদ্যোক্তা হওয়া। উদ্যোক্তা হবার সবচেয়ে সহজ উপায় হলো পণ্য হোলসেলে কিনে এনে অনলাইনে বিক্রি করা। খুব কমই আছে যারা মার্কেটে পৃথক একটা ডিজাইন স্টাবলিশ করা বা নতুনত্ব তুলে ধরার চেষ্টায় এই যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। বিভিন্ন ক্যাটেগরীর পণ্য নিয়ে মার্কেটে কাজ করছে বিভিন্ন উদ্যোক্তা।তন্মধ্যে হ্যান্ড ব্লকপ্রিন্ট একটা বিশাল মার্কেট দখল করে আছে। 
.
নারী উদ্যোক্তার খোঁজে গ্রুপের মডারেটর এবং আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্বরত আছেন এই উদ্যোক্তা। গ্রুপের প্রতিষ্ঠাতা উর্মি রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি জানান এই গ্রুপ হাজারো উদ্যোক্তার পথচলা সহজ করতে স্বক্রিয়। এটার অংশ হতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছেন।
.
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here