কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট শিল্পপতি জহিরুল ইসলাম মবিনকে গ্রেফতার করেছে পুলিশ।প্রতিবাদে থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করে অবিলম্বে তার মুক্তির  দাবি জানান। অন্যথায় হরতালসহ কঠোর কর্মসুচী দেওয়ার  ঘোষনা দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রোববার সকালে কিশোরগঞ্জ শহরের নিজ ব্যবসা প্রতিষ্টান আজহার ভবন থেকে গণ মিছিলে নাশকতা সৃষ্টির অভিযোগ এনে একদল পুলিশ তাকে গ্রেফতার করে কিশোরগঞ্জ থানায় নিয়ে য়ায়।তার গ্রেফতারের খবর শহরে ছড়িয়ে পড়লে বিএনপির নেতাকর্মীরা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করতে গেলে পুলিশ বাধা দেয়।এ সময় পুলিশের সাথে নেতা কর্মীদের কয়েক দফায় দাওয়া -পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এছাড়াও থানা বিএপির আহবায়ক জহিরুল ইসলাম মবিনের গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে তার নিজ এলাকা শাহেদলে উপজেলা ও ইউনিয়ন বিএনপির উদ্যোগে স’ানীয় আশুতিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়।সেখানে ইউপি কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন-শাহেদল ইউপি চেয়ারম্যান আবুল হাসিম সবুজ,বিএনপিনেতা কামরুল হাসান বাদল,আনিছুর রহমান মাহবুব,নুরু ডিলার,দুলাল মিয়া,সমশের আলী, হাবিবুল্লা খোকা প্রমুখ।

মো: জাহাঙ্গীর আলম, হোসেনপুর(কিশোরগঞ্জ)

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here