দিনাজপুর : হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪ বর্ষে স্নাতক পর্যায়ে লেভেল-১, সেমিষ্টার-১ এ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম রোববার ২৬ জানুয়ারী থেকে ৩ ফেব্রুয়ারী পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এ ও ই ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি আজ সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলছে এবং বি, সি ও ডি ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তির তারিখ আগামীকাল ২৭ জানুয়ারী সোমবার এবং এ ও ই ইউনিটের অপেক্ষামান তালিকা হতে ভর্তি ২ ফেব্রুয়ারী রোববার ও বি, সি ও ডি ইউনিটের অপেক্ষামান তালিকা হতে ভর্তি ৩ ফেব্রুয়ারী সোমবার অনুষ্ঠিত হবে।

এছাড়া ডি ইউনিটের ড্র্‌ইং পরীক্ষা আজ সকাল সাড়ে ১১ টায় একাডেমিক ভবন-১ এ অনুষ্ঠিত হবে। আজ থেকে শুরু হওয়া ভর্তি কার্যক্রমে শিক্ষার্থীদের সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে এবং অপেক্ষমান তালিকা হতে শিক্ষার্থীদের সকাল ১০ হতে বেলা ১২টার মধ্যে রির্পোট করতে হবে।

অপেক্ষামান তালিকা হতে রির্পোটকৃত শিক্ষার্থীদের মধ্য হতে ঐ দিনই মেধা অনুযায়ী শূণ্য আসন পূরণ করা হবে। লিখিত ও স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে এসএসসি/সমমানের পরীক্ষার মূল সার্টিফিকেট, মূল গ্রেডশীট, এইচএসসি/সমমানের পরীক্ষার সার্টিফিকেট/প্রশাংসাপত্র, মূল গ্রেডশীট, ৮ (কপি) পাসপোর্ট সাইজ এবং ৪ (চার) কপি স্ট্যাম্প সাইজের সত্যায়িত ছবি ও প্রার্থী সর্বশেষ অধ্যয়নকৃত প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত প্রশাংসা পত্র অবশ্যই জমা দিতে হবে।

সংরক্ষিত আসনে ভর্তির জন্য মুক্তিযোদ্ধা কোটর ক্ষেত্রে প্রার্থীদের মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কাউন্সিলের সার্টিফিকেট, উপজাতি/আদিবাসীদের ক্ষেত্রে জেলা প্রশাসকের প্রত্যয়নপত্র এবং হাবিপ্রবিতে কর্মরত সন্তানদের (পোষ্য) ক্ষেত্রে রেজিস্ট্রার কর্তৃক প্রদত্ত প্রত্যয়নপত্র অবশ্যই জমা দিতে হবে।

মাহিদুল ইসলাম রিপন /

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here