গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি :: দিনাজপুরের হাকিমপুরে দুই দিন থেকে দুই পরিবারকে অবরুদ্ধ করে রাখেন এক প্রভাবশী। এখবর পেয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আব্দুর রাফিউল আলমের হস্তক্ষেপে রক্ষা পায় ওই দুই পরিববার। শনিবার বিকেলে উপজেলার মশিদপুর গ্রাম এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার মশিদপুর গ্রামের আমিরুল ইসলাম ওরফে রুবেল জমিজমা সংক্রান্ত বিরোধে জেরে ধরে গত বুধবার বিকেলে একই গ্রামের মাহাবুব ও আসলামের বাড়ির মেইন দরজার সামনে বাঁশ ও বরই গাছের কাঁটা দিয়ে বন্ধ করে দেয়। এতে ওই দুই পরিবার দুই দিন থেকে বাড়ি থেকে বের হতে না পারায় চরম ভোগান্তীতে পড়ে। শনিবার বিকেলে হাকিমপুর ইউএনও এখব পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করেন।

অরুদ্ধ পরিবারের মাহবুব বলেন, সাবেক ইউপি চেয়ারম্যানের ছেলে রুবেল আমার বাড়ির সামনের জমিটি তার বলে দাবি করে আমাকে ভয়ভীতি দেখিয়ে মেইন দরজার সামনে বাঁশ ও বড়ই গাছের কাঁটা দিয়ে আমাদের অবরুদ্ধ করে রাখে। পরে ইউএনও লোকমারফত জানতে পেরে উপস্থিত হয়ে আমাদের বাড়ির গেটের সামনের বাঁশ ও বড়ই গাছের ডাল সরিয়ে ফেললে আমরা বাড়ির বাহিরে বাহির করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনান্থলে উপস্থিত হয়ে ওই দুই পরিবারকে উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here