সড়ক দুর্ঘটনায় শিশু নিহত:মা-বাবাসহ আহত-৩মো:আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড নামক স্থানে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক পার্শ্বে একটি পাকা দালানে ধাক্কা দিলে মাইক্রোবাসের আরোহী মিজ্জার্স (৫) নামে এক শিশু নিহত হয়েছে।

একই সঙ্গে মাইক্রোবাসে থাকা শিশুটির বাবা শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ইমতিয়াজ আহমেদ প্রিন্স (৩৬), মা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেত্রী এমেলি ইয়াসমিন লিমা (২৮) ও মাইক্রোবাস চালক একই এলাকার তুষার গুরুত্বর আহত হয়।

ইমতিয়াজ আহমেদ প্রিন্স ও এমেলি ইয়াসমিন লিমা আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে কানসাটগামী মাইক্রোবাসটি (চট্ট মেট্রো চ-১১-২০৫৭) মহারাজপুর চৌধুরীটোলা এলাকায় সোনামসজিদ মহাসড়কে দুর্ঘটনায় পড়ে হতাহতের এ ঘটনা ঘটে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান ওসি।

বুধবার বিকেল সাড়ে পাঁচটার সময় পারিবারিক গোরস্তানে শিশু মিজ্জার্স এর জানাযা অনুষ্ঠিত হয়।

ইমতিয়াজ আহমেদ প্রিন্স ও এমেলি ইয়াসমিন লিমার শিশু পুত্র মিজ্জার্স এর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে কানসাট এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here